ফেসবুকে স্ট্যাটাস পেয়ে ইফতার নিয়ে এতিমখানায় ছাত্রলীগ নেতা রায়হান!

বার্তা পরিবেশক •

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি সাদ্দাম হোসাইনের উদ্যোগে বিভিন্ন এলাকায় গরিব, অসহায়, বাজারের বিভিন্ন পেশার মানুষ ও পথচারী এবং এতিমদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে এবং সাদ্দাম হোসাইনের নির্দেশনায় উখিয়ায় ইফতার বিতরণ করছে চট্টগ্রাম বিজ্ঞান কলেজের সাবেক সভাপতি, চট্টগ্রামস্থ উখিয়া উপজেলা ছাত্র পরিষদ এর প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক ও উখিয়া উপজেলা ছাত্রলীগ নেতা এসডি রায়হান।

তারই ধারাবাহিকতায় ২১ এপ্রিল (বৃহস্পতিবার) উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের দূর্গম এলাকার একটি এতিমখানায় ইফতার বিতরণ করা হয়েছে।

ছাত্রলীগ নেতা রায়হান জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই এতিমখানায় ইফতার সংকটের একটি স্ট্যাটাস নজরে আসে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম হোসাইনের। স্ট্যাটাসটি দেখা মাত্রই তিনি আমাকে ফোন করে ইফতার সামগ্রী পাঠালে আমি কালক্ষেপণ না করেই ছুটে যায় মাদরাসা রহমানিয়া ইসলামিয়া এবতেদায়ী হেফজখানা ও এতিমখানায়।

রায়হান আরও বলেন, রমজানের শুরু থেকেই অসহায় মানুষ ও পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছি।
এবং গত সপ্তাহে উখিয়ার ব্যস্ততম স্টেশন উপজেলা সদর, কোটবাজার ও মরিচ্যা বাজারেও গরিব, অসহায় ও পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের কর্মীরা উপস্থিত ছিলেন।